Published On: Thu, May 3rd, 2018

ফেসবুক বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে স্কুলছাত্রী খুন

চট্টগ্রামে ফেসবুক বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক স্কুলছাত্রী খুন হয়েছে। আজ বুধবার সকালে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকা থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ছাত্রীর নাম তাসফিয়া আমিন। সে নগরীর সানশাইন গ্রামার স্কুলে নবম শ্রেণিতে পড়ত। তাদের বাসা নগরীর ওআর নিজাম রোডে।

পতেঙ্গা থানার পুলিশ জানায়, আদনান মির্জা নামে ফেসবুকের এক বন্ধুর সঙ্গে সৈকতে বেড়াতে গিয়ে এ কিশোরী খুন হয়েছেন। এখনও নিশ্চিত হওয়া যায়নি কিভাবে তাকে মারা হয়েছে। তবে লাশ উদ্ধারের সময় তার মুখে জখম দেখা গেছে। মঙ্গলবার বিকেলে নগরীর ওআর নিজাম রোডের বাসা থেকে বেড়ানোর কথা বলে তাসফিয়া বাসা থেকে বের হয়।

পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) গাজী ফৌজুল আজিম জানান, সকালে খবর পেয়ে তারা ১৮ নম্বর ঘাট থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে। লাশটি উপুড় হয়ে পাথরের ওপর পড়া ছিল। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।

সিএমপির বন্দর জোনের এডিসি অারেফিন জুয়েল জানান, ফেসবুকে পরিচিত বন্ধু আদনান মির্জার সঙ্গে বেড়াতে গিয়ে স্কুলছাত্রী তাসফিয়া আমিন খুন হয়েছে। আসামি ধরা পড়লে খুনের রহস্য বের হবে।

Facebook Comments

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>